1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভিক্ষুকদের পুনর্বাসনে রিকসা ও দোকান বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
“ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান” কর্মসূচির আওতায় শহর সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ৭ জন ভিক্ষুককে একটি করে ইলেকট্রিক রিকসা ও ২ জন প্রতিবন্ধী ভিক্ষুককে একটি করে ভ্রাম্যমাণ খাবারের দোকান এবং জাতীয় সমাজকল্যাণ পরিষদের আওতায় উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ২ জন ভিক্ষুককে একটি করে ইলেকট্রিক রিকসা বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সুচিত্রা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-পরিচালক, স্থানীয় সরকার বিভাগ (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ রেজাউল করিম, সুনামগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আহমদ নুর।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোহাম্মদ শাহিনুর আলম, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আবুল হাসান, সমাজসেবা অফিসার (রেজিস্ট্রেশন) সাখাওয়াত আহমেদ, পৌর কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম, আরডিএসএ, সুনামগঞ্জের নির্বাহী পরিচালক মো. মিজানুল হক সরকার।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com