1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে নতুন কারিকুলামের আলোকে শিক্ষকদের প্রশিক্ষণ শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
ছাতকে ১০ জুন সোমবার থেকে শুরু ডিসেমিনেশন অব নিউ কারিকুলাম-এর আওতায় নতুন কারিকুলামের আলোকে সংশ্লিষ্ট শিক্ষকদের ‘পেশাগত কোর্স’ এবং ‘প্রোগ্রামিং ও নেটওয়ার্কিং’ বিষয়ক প্রশিক্ষণ।
ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যলয় ভেন্যুতে ‘পেশাগত কোর্স’ বিষয়ক ০৫ দিন এবং ‘প্রোগ্রামিং ও নেটওয়ার্কিং’ বিষয়ে ০৪ দিনব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোস্তাফা মুন্না।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়ের সভাপতিত্বে ও মাস্টার ট্রেইনার শিক্ষক অজয় কৃষ্ণ পালের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভেন্যু স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আজাদ ও মাধ্যমিক শিক্ষা অফিসের উপজেলা একাডেমিক সুপারভাইজার সোয়েব আহমদ। অনুষ্ঠানে মাস্টার ট্রেইনার এবং প্রশিক্ষণার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন।
উল্লেখ্য, জীবন ও জীবিকা বিষয়ের ‘পেশাগত কোর্স’-এ ছাতকের মাধ্যমিক পর্যায়ের স্কুল ও মাদ্রাসা থেকে ১৫০ জন এবং ডিজিটাল টেকনোলজির ‘প্রোগ্রামিং ও নেটওয়ার্কিং’-এ ৭৪ জন বিষয় শিক্ষক উল্লেখিত প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com