1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ১৭জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় সোমবার, ১০ জুন, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান (৬০)সহ ১৭জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১৫/১৬জনকে আসামি করে মামলা হয়েছে। উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতিয়াপাড়া গ্রামের বাসিন্দা নবনির্বাচিত মধ্যনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক ভুঁইয়ার আপন ভাতিজা সাবেক ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ (৩৫) বাদী হয়ে শনিবার রাতে মধ্যনগর থানায় মামলাটি করেছেন।
কাপ পিরিচ প্রতীকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান ও বিজয়ী চেয়ারম্যান মো.আব্দুর রাজ্জাকের বাড়ি উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতিয়াপাড়া গ্রামে। খোঁজ নিয়ে জানা গেছে, ৫জুন অনুষ্ঠিত মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ প্রতীক সাইদুর রহমান পান ৯ হাজার ৯১৬ ভোট। অপরদিকে মোটরসাইকেল প্রতীকে মো. আব্দুর রাজ্জাক ভুঁইয়া ১২ হাজার ৮৫৩ ভোট পেয়ে বিজয়ী হন।
মামলার বাদী আজিম মাহমুদ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে পরাজয়ের বিষয়টি সইতে না পেরে সাইদুর রহমানের নেতৃত্বে তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দাতিয়াপাড়া নতুন বাজারে আমাদের লোকজনদের ওপর হামলা চালিয়েছে। এতে আমার ভাতিজা বাছেদ ভুঁইয়া (২৯)সহ ছয়জন আহত হয়েছে। হামলার ঘটনায় আমি থানায় মামলা করেছি।
তবে সাইদুর রহমানের দাবি নবনির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন মো. আব্দুর রাজ্জাক ভুঁইয়ার নির্দেশে তার আপন ভাতিজা আজিম মাহমুদের নেতৃত্বে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমি ও আমার ছেলে আরিফুর রহমান ঝিনুক (২৭)সহ সাতজনকে কুপিয়ে আহত করেছে। পরিকল্পিতভাবে তারা এই হামলা চালিয়েছে। আমাদেরকে আহত করে উল্টো আমাদেরকেই আসামি করে মধ্যনগর থানায় মিথ্যা মামলা করা হয়েছে বলে খবর পেয়েছি। সুষ্ঠু তদন্ত হলে ঘটনার সত্যতা বেরিয়ে আসবে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মধ্যনগর থানার এসআই তপন চন্দ্র বলেন, হামলার অভিযোগ এনে সাবেক ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ বাদী হয়ে সাইদুর রহমানসহ ১৭জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১৫/১৬জনকে আসামি করে শনিবার রাতে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযানের পাশাপাশি মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com