1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান

  • আপডেট সময় সোমবার, ১০ জুন, ২০২৪

 

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের কাছে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি’র নির্দেশে রবিবার (৯ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়।
এতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ময়মনসিংহ জেলা, ময়মনসিংহ মহানগর, নেত্রকোণা জেলা, সুনামগঞ্জ জেলা, শরীয়তপুর জেলা ও ঝিনাইদহ জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে উল্লেখিত জেলাসমূহে শুধুমাত্র সভাপতি/সাধারণ সম্পাদক পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা যাচ্ছে। আগামী ১১/০৬/২০২৪ইং মঙ্গলবার থেকে ১৩/০৬/২০২৪ইং বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৩, বঙ্গবন্ধু এভিনিউ, যুবলীগের প্রধান কার্যালয়, দপ্তর শাখায় জীবনবৃত্তান্ত জমা নেওয়া হবে। জীবনবৃত্তান্তের সাথে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সর্বশেষ শিক্ষা সনদের ফটোকপি সংযুক্ত করতে বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com