1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মদের চালানসহ দুই যুবক গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ৯ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে ভারতীয় মদের চালান পাচারের সময় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে যাদুকাটা নদীর পাঠানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগড়া গ্রামের আবুল কাশেমের ছেলে আল আমিন (২৪) ও একই গ্রামের মৃত সবজালাল মিয়ার ছেলে আসাদ নূর (২৫)। গ্রেফতারকৃতদের নাম উল্লেখ করে ও অপর দুই মাদক ব্যবসায়ীকে পলাতক আসামি দেখিয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছে পুলিশ।
তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, যাদুকাটা নদী দিয়ে ভারতীয় মদের চালান নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দিন, এএসআই বাচ্চু মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম পাঠানপাড়া খেয়াঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় দুই যুবককে ৪৮ বোতল মদসহ গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারে জড়ি দু’জন পালিয়ে যায়। পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪৮ বোতল মদ ও কাঠের তৈরি একটি ইঞ্জিনচালিত ট্রলার জব্দ করেছে। এছাড়া গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com