1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে স্টিলবডি নৌকা মালিক সমিতির কমিটি গঠন

  • আপডেট সময় রবিবার, ৯ জুন, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে উপজেলা স্টিলবডি নৌকা মালিক সমিতি কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে দুর্লভপুর স্টিলবডি নৌকা মালিক সমিতির স্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়। অ্যাড. নাসিরুল হক আফিন্দীর সভাপতিত্বে ও এম আল আমিনের সঞ্চালনায় প্রায় শতাধিক স্টিলবডি নৌকা মালিকের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে অ্যাডভোকেট নাসিরুল হক আফিন্দীকে সভাপতি, মো. ফুল মিয়াকে সহ-সভাপতি, অ্যাডভোকেট রোকন মিয়াকে সাধারণ স¤পাদক, মো. নবী হোসেনকে সহ-সাধারণ স¤পাদক, এম আল আমিনকে সাংগঠনিক স¤পাদক, মো. দেলোয়ার হোসেনকে সহ সাংগঠনিক স¤পাদক, ওমর ফারুককে অর্থ স¤পাদক, মো. শাহজাহানকে সহ অর্থ স¤পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এসময় সকল নৌকা মালিক পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা স্টিলবডি নৌকা মালিক কমিটিকে অভিনন্দন জানানো হয়।
নবনির্বাচিত কমিটির সভাপতি অ্যাড. নাসিরুল হক আফিন্দী তার বক্তব্যে বলেন, আমরা স্টিলবডি মালিকরা নিজেদের ব্যবসায়িক কর্মকা-কে আরো গতিশীল করতে এবং আমাদের নৌকায় কর্মরত সকল সুকানী, ড্রাইভারসহ তাদের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখতে আমাদের ঐক্যবদ্ধভাবে চলতে হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com