1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শপথ নিলেন চার উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিরা

  • আপডেট সময় শুক্রবার, ৭ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ, তাহিরপুর, বিশ্বম্ভরপুর ও ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার দুপুরে সিলেটের কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণের এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী। অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ এতে সভাপতিত্ব করেন।
ওইদিন শপথ গ্রহণ করেন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান রেজাউল করিম শামীম, ভাইস চেয়ারম্যান আকবর হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মারজানা ইসলাম শিবনা; তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস চেয়ারম্যান আইরিন আক্তার; ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান শামীম আহমেদ মুরাদ, ভাইস চেয়ারম্যান অ্যাড. এ.এইচ.এম. ওয়াসিম, মহিলা ভাইস চেয়ারম্যান অনামিকা আক্তার; বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, ভাইস চেয়ারম্যান দিলোয়ার হোসেন দিলু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাত মরিয়ম।
প্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণের উদ্দেশে বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সেবা করার জন্য জনপ্রতিনিধিদের নির্বাচিত করা হয়। আশা করছি, শপথ বাক্যের মর্মার্থ বুকে ধারণ করে জনপ্রতিনিধিরা প্রতিশ্রুতি বাস্তবায়নের মাধ্যমে দেশ সেবায় নিয়োজিত থাকবেন।
তিনি আরও বলেন, জনগণের সমস্যা, চাহিদা ইত্যাদি বিষয়ে অবগত হয়ে তা সংশ্লিষ্ট সরকারি কর্মচারীদের অভিহিত করবেন। এতে জনগণ দ্রুত কাক্সিক্ষত সেবা পাবে এবং সরকারের উন্নয়ন কার্যক্রম বেগবান হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com