1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কবি পুলিন রায় একজন জাত সাহিত্য সংগঠক ও সম্পাদক

  • আপডেট সময় বুধবার, ৫ জুন, ২০২৪

বিশিষ্ট কবি, সাহিত্য সংগঠক ও লিটল ম্যাগাজিন ‘ভাস্কর’ স¤পাদক পুলিন রায়ের ৫৯তম জন্মদিন উদযাপন উপলক্ষে সিলেট সাহিত্য পরিষদের উদ্যোগে ১ জুন শনিবার সন্ধ্যায় নগরীর তালতলাস্থ ছাপাকাননে আনন্দআড্ডার আয়োজন করা হয়। বিশিষ্ট কবি-গবেষক প্রফেসর নৃপেন্দ্রলাল দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবি-লোকসংস্কৃতি গবেষক ডক্টর আবুল ফতেহ ফাত্তাহ। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কবি এ কে শেরাম, শিশুসাহিত্যিক বিধুভূষণ ভট্টাচার্য ও কবিকণ্ঠ-সিলেটের মুখ্যনির্বাহী বাবুল আহমদ।
কবি-স¤পাদক নাজমুল হক নাজুর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট সাহিত্য পরিষদের সাধারণ স¤পাদক কবি মো. আলাউদ্দিন তালুকদার।
অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন ছড়াকার সন্তু চৌধুরী, গল্পকার মাধব রায়, লেখক-সংগঠক অমিতা বর্দ্ধন, কবি চন্দ্রশেখর দেব, গীতিকবি হরিপদ চন্দ, শিক্ষক হিমাংশু রায় হিমেল, শিক্ষক নির্মল চন্দ্র রায়, সাংবাদিক সন্দীপন শুভ, সংগঠক কবি রিপন মিয়া ও বিমান বিহারী বিশ্বাস প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কবি পুলিন রায়কে আয়োজক সংগঠনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।
অনুষ্ঠানে বক্তারা পুলিন রায়ের কর্মমুখর সংগ্রামী বিভিন্ন দিক তুলে ধরে বলেন, তিনি একজন জাত সংগঠক ও স¤পাদক। কবি-স¤পাদক হিসাবে পুলিন রায় ইতোমধ্যে নিজস্ব একটি স্থান তৈরী করে নিয়েছেন। দুই বাংলায় সুপরিচিত লিটল ম্যাগাজিন ভাস্কর-এর পুলিন রায়ের এক অনন্যকীর্তি। তিনি সকল প্রতিকূলতাকে মোকাবেলা করে আরো সামনে এগিয়ে যাবেনই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com