1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জে যাত্রীবাহী বাসচাপায় শিব্বির আহমদ (৩৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত শিব্বির আহমদ বিশ্বম্ভরপুর উপজেলার ছাতারকোণা গ্রামের মৃত আবুল কালামের ছেলে। এঘটনায় সাদ্দাম হোসেন (৩৫) নামে আরেক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। তিনি একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।
সোমবার (৩ জুন) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে জগন্নাথপুর-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জগন্নাথপুর থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব- ১১-৮৪৮৯) শান্তিগঞ্জের দরগাপাশা এলাকায় এলে জগন্নাথপুরগামী মোটরসাইকেল (সিলেট মেট্রো ল-১১-৩৭৪০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী শিব্বির মারা যান। এছাড়া অপর মোটরসাইকেল আরোহী সাদ্দাম হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়।
শান্তিগঞ্জ থানার ওসি কাজি মোক্তাদির হোসেন জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com