1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনউদ্যোগের কর্মপরিকল্পনা প্রণয়ন সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সচেতন নাগরিকদের প্লাটফর্ম জনউদ্যোগ সুনামগঞ্জ জেলা কমিটির ষান্মাসিক মূল্যায়ন ও কর্মপরিকল্পনা প্রণয়ন উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে এই সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ জনউদ্যোগের আহ্বায়ক রমেন্দ্র কুমার দে মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইডি’র জ্যেষ্ঠ সমন্বয়কারী জ্যোতি চট্টোপাধায়, জনউদ্যোগ জাতীয় কমিটির সদস্য সচিব তারিক হোসেন মিঠুল, সুনামগঞ্জ জনউদ্যোগের সদস্য অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, মানব চৌধুরী, অ্যাড. মাহবুবুল হাছান শাহীন, অ্যাড. খলিল রহমান, শামস শামীম, জাহাঙ্গীর আলম, এআর জুয়েল।
সভায় সর্বসম্মতিক্রমে কবি ও লেখক সুখেন্দু সেন, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, অ্যাড. মতিয়া চৌধুরী, শিক্ষক পলি রায়, সাংবাদিক মোশফিকুর রহমান স্বপন, রাজু আহমদ, জহির উদ্দিন, ইফতেখার সাজ্জাদ পিয়াল ও পূর্বা চৌধুরীকে সদস্য করা হয়।
সভা সঞ্চালনা করেন সংগঠনের সদস্য সচিব সাইদুর রহমান আসাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com