1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চপলকে বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে চান ভোটাররা

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী খায়রুল হুদা চপল প্রচারণা চালিয়ে অনেকটা নির্ভার। তার কর্মী সমর্থকরাও বিজয়ের ব্যাপারে উজ্জীবিত। ভোটাররাও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও চপলকে বিজয়ী করতে চান। নির্বাচনী এলাকা ঘুরে এমনটাই জানা গেছে।
ভোটাররা জানান, খায়রুল হুদা চপল উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে গত ৫ বছর সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। উন্নয়নের সুষম বণ্টন করেছেন উপজেলার প্রতিটি ইউনিয়নে। স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দিরে বরাদ্দ দিয়েছেন। গ্রামীণ রাস্তাঘাট, কালভার্ট করে যোগাযোগ উন্নয়নে ভূমিকা রেখেছেন। একইভাবে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীনদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুষ্ঠুভাবে বণ্টন করেছেন। করোনা ও বন্যায় সহায়তার হাত নিয়ে পাশে ছিলেন ভোটারদের। এছাড়াও বৈশাখী মওসুমে কৃষকদের একমাত্র বোরো ফসল কাটতে নিজের নেতাকর্মীসহ সাধারণ মানুষদেরও উদ্বুদ্ধ করেছেন। এভাবে জনবান্ধব কর্মসূচি নিয়ে তিনি গত ৫ বছর উপজেলাবাসীর সেবা করেছেন। তার এসব কর্মকা-কে বিবেচনায় নিয়ে ভোটাররা আবারও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তাকে ভোট দিতে চান।
মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান বলেন, গত ৫ বছর উপজেলার প্রতিটি এলাকায় সুষম উন্নয়ন করেছেন খায়রুল হুদা চপল ভাই। উন্নয়নের পাশাপাশি মানুষ তার কাছে ন্যায়বিচার পেয়েছে। মানুষের আস্থা ও ভরসার জায়গায় তিনি উপনীত হয়েছেন। এবারও তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আমরা উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে চাই।
নোয়াগাঁও গ্রামের ভোটার সুন্দর আলী বলেন, বন্যার সময় খায়রুল হুদা চপল নিজে এবং নেতাকর্মীসহ পরিষদ নিয়ে আমাদেরকে সহযোগিতা করেছেন। যাকে আমরা দুঃসময়ে পাই তাকেই ভোট দিব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com