1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লুটনে ‘দেশি কালারস’ প্রেসেন্টস ঈদ মেলা অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ৩ জুন, ২০২৪

মাহমুদুর রহমান তারেক, যুক্তরাজ্য ::
উৎসবমুখর পরিবেশে যুক্তরাজ্যের লুটনে হয়ে গেল ‘দেশি কালারস’ প্রেসেন্টস ঈদ মেলা ২০২৪। উদ্যোক্তা রাজনা বেগম ও ফারজানা ইয়াসমিন ইভার আয়োজনে শনিবার (১জুন) ব্যারিপার্ক কমিউনিটি সেন্টারে এই মেলা অনুষ্ঠিত হয়।
মেলায় বাংলাদেশের পাশাপাশি ইন্ডিয়া, পাকিস্তানের নারী উদ্যোক্তারা পোষাক, গহনার স্টল নিয়ে মেলায় অংশ নেন। পোষাকের পাশাপাশি দেশীয় নানা প্রকারের পিঠা, ফুচকা, চটপটির খাবারের স্টলও ছিল মেলায়। ঈদ মেলা পরিণত হয় প্রবাসীদের মিলন মেলায়। লুটনে প্রথমবারের মতো এ ধরনের মেলায় অংশগ্রহণ করতে পেরে ক্রেতা ও দর্শনার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।
মেলায় আসা দর্শনার্থী পলাশ খন্দকার জানান, প্রবাসে এমন আয়োজনে আমরা দেশের আমেজ পাই। পোষাক কেনার পাশাপাশি অনেকের সঙ্গে দেখা সাক্ষাৎও হয়। খাবারের মানও ভালো ছিল।
স্টল মালিক মাজু খান বলেন, দিন দিন মানুষ অনলাইন কেনাকাটায় ঝুঁকছে, সেই সঙ্গে অনলাইনে কেনাকাটাও বাড়ছে। প্রবাস হলেও এতে পিছিয়ে নেই বাংলাদেশিরা। মেলায় আসা অধিকাংশরাই অনলাইনে ব্যবসা করে। এমন আয়োজনে আমাদের ব্র্যান্ডের পরিচিতি বৃদ্ধি পাবে এবং ব্যবসার পরিধিও বাড়বে।
মেলায় আসা লুটন বার কাউন্সিলের কাউন্সিলার আজিজুল আম্বিয়া ও শাহানারা নাসের বলেন, এমন আয়োজন সত্যিই প্রশংসার দাবি রাখে। প্রবাসে এসে আমরা দাপটের সঙ্গে ব্যবসা করছি, এর প্রমাণ এই ঈদ মেলা। ভবিষ্যতে এরকম যে কোন আয়োজনে আমাদের বার কাউন্সিল এবং ব্যক্তিগত সহযোগিতা থাকবে।
মেলার আয়োজক রাজনা বেগম ও ফারজানা ইয়াসমিন ইভা বলেন, বাংলাদেশের পোশাক ও শিল্প সংস্কৃতি বিদেশিদের কাছে পরিচয় করিয়ে দেয়ার লক্ষ্যেই আমাদের ঈদ মেলার আয়োজন। আমরা বিপুল সাড়া পেয়েছি, আশা করি আমাদের ঈদ মেলার আয়োজন আগামীতেও থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com