1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডোবায় ডুবে ভাই-বোনের মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ৩ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা গৌরারং ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে বাড়ির পাশের ডোবায় ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় ৬টার দিকে এই ঘটনা ঘটে। নিহত দুই শিশু গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও মেয়ে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গৌরারং ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মো. শওকত আলী।
জানাযায়, ওইদিন বিকেল বেলা বাড়ির আঙিনায় খেলা করছিল আব্দুল মান্নানের ছেলে আরিফ আহমদ (৬) এবং মেয়ে ওয়ালিমা আক্তার (৪)। সন্ধ্যা নেমে আসলে ঘরে ফিরে না যাওয়ায় স্বজনরা তাদের খুঁজতে থাকেন। এক পর্যায়ে বাড়ির পাশের ডোবায় দুই শিশুকে ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। তাদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, আব্দুল মান্নান পেশায় একজন দিনমজুর। পরিবারের স্বজনদের অগোচরে ডোবায় ডুবে শিশু দুটি প্রাণ হারিয়েছে। এই মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খালেদ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com