1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনগণের পাশে ছিলাম, আগামীতেও থাকবো : খায়রুল হুদা চপল

  • আপডেট সময় সোমবার, ৩ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপল বলেছেন, গত উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছিলাম। আপনারা আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছিলেন। গত ৫ বছরে সদর উপজেলাবাসীর দুর্যোগে-দুর্বিপাকে আমি পাশে ছিলাম। আপনারা নির্বাচিত করেছিলেন বলেই এই উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আমার বড় ভাই নূরুল হুদা মুকুট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে সাধারণ জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমিও সুনামগঞ্জ সদর উপজেলাকে একটি উন্নয়নের মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। তাই আগামী ৫ জুন আমার নির্বাচনী প্রতীক মোটর সাইকেলে ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।
গতকাল সন্ধ্যায় সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের সাদকপুরে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।
বীর মুক্তিযোদ্ধা বিধান চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, এফবিসিসিআইয়ের পরিচালক সজীব রঞ্জন দাস, জেলা প্রেসক্লাব সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সহ সভাপতি খন্দকার মঞ্জুর, আওয়ামী লীগনেতা হোসেন আলী, ইউপি সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com