1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কিশোরীদের আত্মরক্ষামূলক কারাতে প্রশিক্ষণ সম্পন্ন

  • আপডেট সময় সোমবার, ৩ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে কিশোরীদের আত্মরক্ষামূলক দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ১৬ দিনব্যাপী কারাতে প্রশিক্ষণ শেষ হয়েছে। রবিবার সকালে জেলা ক্রীড়া সংস্থায় এই প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সচেতন নাগরিকদের সামাজিক সংগঠন জনউদ্যোগ সুনামগঞ্জ জেলা কমিটির আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ১৬ দিনব্যাপী এই কারাতে প্রশিক্ষণের আয়োজন করা হয়। এতে ৩০জন কিশোরী অংশগ্রহণ করে।
সুনামগঞ্জ জনউদ্যোগের আহ্বায়ক রমেন্দ্র কুমার দে মিন্টু’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, আইইডির জ্যেষ্ঠ সমন্বয়কারী জ্যোতি চট্টোপাধায়, জনউদ্যোগ জাতীয় কমিটির সদস্য সচিব তারিক হোসেন মিঠুল, সুনামগঞ্জ মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য্য, জেলা ক্রীড়া সংস্থার মার্শাল আর্ট বিভাগের সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সাংবাদিক ও আইনজীবী খলিল রহমান, সুনামগঞ্জ উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ জনউদ্যোগের সদস্য সচিব সাইদুর রহমান আসাদ।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, কিশোরীদের আত্মরক্ষার্থে কারাতে প্রশিক্ষণের বিকল্প নেই। আজকের কিশোরীরা আগামী দিনের ভবিষ্যৎ। কারাতে প্রশিক্ষণের মাধ্যমে তাদের আত্মবিশ্বাস বেড়েছে এবং নিজেদের আত্মরক্ষার পথও সুগম হয়েছে। মেয়েদের চলার পথে প্রতিবন্ধকতা দূর করতে সহায়তা করবে এই প্রশিক্ষণ। ভবিষ্যতে জনউদ্যোগের এরকম আয়োজন আরও ব্যাপক আকারে করার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।
কারাতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ক্রীড়া সংস্থার কারাতে প্রশিক্ষক ছিলেন সেন্সি সুজন মল্লিক, প্রিয়াঙ্কা পাল।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com