1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জের ৬ ইউনিয়নে ছাত্রলীগের কমিটি ঘোষণা

  • আপডেট সময় রবিবার, ২ জুন, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ উপজেলার ৬ ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সকালে (১ জুন) জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিহির সরকার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফ আলম লিমন ও যুগ্ম আহ্বায়ক রিফাত শাহরিয়ার ফাহিমের যৌথ স্বাক্ষরে আগামী ১ বছরের জন্য ৬ ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন করা হয়।
অনুমোদিত ৬ ইউনিয়ন ছাত্রলীগের কমিটির মধ্যে জামালগঞ্জ সদর ইউনিয়নে সভাপতি মো. আবুজুর বারি প্রত্যয়, সাধারণ স¤পাদক আশরাফুল আলম। জামালগঞ্জ উত্তর ইউনিয়নে সভাপতি নাজমুজ সাকিব সবুজ, সাধারণ স¤পাদক লোকমান হোসেন। সাচনা বাজার ইউনিয়নে সভাপতি রূপক পাল, সাধারণ স¤পাদক সামরান আহমেদ। বেহেলী ইউনিয়নে সভাপতি ফাহাদ আহমেদ, সাধারণ স¤পাদক পারভেজ আহমেদ মারুফ। ভীমখালী ইউনিয়নে সভাপতি সৌরভ চন্দ্র কর, সাধারণ স¤পাদক সাইফুর রহমান মশিউর ও ফেনারবাঁক ইউনিয়নে শহিদুল ইসলামকে সভাপতি এবং ইমন তালুকদারকে সাধারণ স¤পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।
এ ব্যাপারে জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরিফ আলম লিমন বলেন, আমরা উপজেলা ছাত্রলীগ দীর্ঘদিন যাবত যাচাই-বাছাই করে আগামী ১ বছরের জন্য উপজেলার সবগুলো ইউনিয়নে শুধু সভাপতি ও সাধারণ স¤পাদকের নাম ঘোষণা করে কমিটি অনুমোদন করেছি। তারা স্ব স্ব ইউনিয়নে আগামী ২১ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আমাদের কাছে জমা দিবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com