1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশুদ্ধ সংস্কৃতিচর্চায় জেলা প্রশাসন সহযোগিতা করবে

  • আপডেট সময় শনিবার, ১ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ কালচারাল ফোরামের ১১তম বর্ষপূর্তি উৎসবের প্রথম দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেছেন, লোকসঙ্গীতের রাজধানী সুনামগঞ্জে কারচারাল ফোরাম তাদের ব্যতিক্রমী সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মননশীলতার পরিচয় দিচ্ছে। মহাকবি সঞ্জয়, হাসন, রাধারমণ, হাসনরাজা, আব্দুল করিম, দুর্বিণ শাহ, কামাল পাশাসহ অসংখ্য মরমী সাধকদের এই জন্মধামে তারা শুদ্ধ সংস্কৃতি চর্চা করছে। তাদের এই অগ্রযাত্রা আমাদের জন্য প্রেরণার। তিনি বলেন, সুনামগঞ্জে সাংস্কৃতিক সংগঠনগুলোর পৃষ্ঠপোষকতায় জেলা প্রশাসন সবসময় সহযোগিতা করছে। তিনি সংস্কৃতিচর্চার মাধ্যমে সন্ত্রাস, মাদক ও অন্ধকার থেকে দূরে থাকার আহ্বান জানান।
শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির হাসনরাজ মিলনায়তনে সুনামগঞ্জ কালচারাল ফোরামের সভাপতি সোহেল রানা’র সভাপতিত্বে এবং রিপন চন্দ ও দেওয়ান গিয়াসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খান, শিক্ষক নাসিমা রহমান, সাংবাদিক লতিফুর রহমান রাজু, শামস শামীম, বিন্দু তালুকদার, সাংস্কৃতিক সংগঠক বিধান চন্দ্র বণিক বাঁধন প্রমুখ।
দুইদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথমদিনে কালচারাল ফোরামের শিল্পীরা গান ও নৃত্য পরিবেশনা করেন।
আজ শনিবার সদ্যপ্রয়াত বাউল মহাজন পাগল হাসানকে নিয়ে অনুষ্ঠানের আয়োজন হবে। এতে তাকে গানে স্মরণের সঙ্গে স্মৃতি রোমন্থন করবেন সুধীজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com