1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরের সেই শিক্ষক হারুনের বিরুদ্ধে বিভাগীয় মামলা

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
কোনো রকমের নোটিশ ছাড়া দুপুর ১২টা পর্যন্ত বিদ্যালয়ে না আসা, স্থানীয় সাংবাদিক ও প্রধান শিক্ষকের সাথে অশালীন আচরণ ও দুর্ব্যবহারের কারণে তাহিরপুরের হাঁপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সেই সহকারী শিক্ষক হারুন অর রশিদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করেছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহন লাল দাস বৃহ¯পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।
তাহিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল আওয়াল জানিয়েছেন, উপজেলার হাঁপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকার ঘটনায় দায়ী শিক্ষকদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নেয়া হয়েছে। পাশাপাশি সহকারী শিক্ষক হারুন অর রশিদ স্থানীয় এক সাংবাদিক ও প্রধান শিক্ষকের সঙ্গে মুঠোফোনে অশালীন আচরণ করার দায়ে তার বিরুদ্ধেও পৃথকভাবে বিভাগীয় ব্যবস্থা নেয়া হয়েছে।
উল্লেখ, গত সোমবার তাহিরপুর উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের হাঁপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা সদরে একটি প্রশিক্ষণে ছিলেন। এই দিন বিদ্যালয়টি দুপুর ১২টা পর্যন্ত তালাবদ্ধ থাকে। শিক্ষকদের কাউকে স্কুলে না পেয়ে একপর্যায়ে বাড়ি ফিরে যায় শিক্ষার্থীরা। বিষয়টি নজরে আসায় ফেসবুক লাইভ করেন স্থানীয় এক সাংবাদিক। এ বিষয়টি নিয়ে অন্য এক সাংবাদিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন অর রশিদের কাছে জানতে চাইলে এই শিক্ষক তার সাথে অশালীন আচরণ করে। বিষয়টি নিয়ে প্রধান শিক্ষক মুঠোফোনে সহকারী শিক্ষক হারুনের সাথে যোগাযোগ করলে প্রধান শিক্ষকের সাথেও অশালীন আচরণ করে।
জেলা শিক্ষা কর্মকর্তা মোহন লাল দাস বলেন, সহকারী শিক্ষক হারুনুর রশিদ বিদ্যালয়ে অনুপস্থিত থাকা। এমনকি প্রধান শিক্ষক ও সাংবাদিকের সাথে অশালীন আচরণ ও দুর্ব্যবহারের কারণে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮-এর ৩(খ) উপ-বিধি ও বিধিমালার ৪(৩)(খ) উপ-বিধি অনুযায়ী অভিযুক্ত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com