1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত

  • আপডেট সময় বুধবার, ২৯ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সড়ক দুর্ঘটনায় সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত ম্যানেজার (প্রিন্সিপাল অফিসার) দীপক রঞ্জন চৌধুরী নিহত হয়েছেন। সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দপুর এলাকায় সোমবার রাত সোয়া দুইটায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতের স্বজনরা জানান, সোমবার রাতে সিলেট থেকে প্রাইভেট কারে সুনামগঞ্জে ফিরছিলেন দীপক রঞ্জন চৌধুরী। রাত সোয়া দুইটায় গোবিন্দপুর এলাকায় এসে ঝড়ের কবলে পড়ে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় অন্য যাত্রীরা কারের ভেতর থেকে বের হতে পারলেও দীপক রঞ্জন চৌধুরী আটকা পড়েন। এসময় ঘটনাস্থলেই খাদের পানিতে ডুবে তিনি মারা যান। হাইওয়ে পুলিশসহ স্বজনরা লাশ উদ্ধার করে ভোর চারটায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। মঙ্গলবার ভোরে মরদেহ নিয়ে আসা হয় শহরের হাসননগরের শহীদ আবুল হোসেন রোডস্থ তাঁর বাসভবনে। এ সময় সেখানে শোকের ছায়া নেমে আসে। তাঁকে শেষবারের মতো দেখতে শহরের নানা শ্রেণিপেশার মানুষ ভিড় করেন।
মৃত্যুকালে দীপক রঞ্জন চৌধুরী স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় শহরের ধোপাখালিস্থ শ্মশানঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com