1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ পৌরসভার অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীদের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌরসভার অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় পৌরসভা কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে পৌর নির্বাহী কর্মকর্তা মো. ইসহাক ভূইয়া, কনজারভেন্সী পরিদর্শক মতিউর রহমান, কসাইখানা পরিদর্শক আব্দুল আজিজ, উচ্চমান সহকারী মলিনা দেব, টিকাদানকারী রণজিত কুমার ঘোষ, বিদ্যুৎ মিস্ত্রী শিবু প্রসাদ দত্ত, নৈশপ্রহরী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বিদ্যুৎ লাইনম্যান নাজিম উদ্দিন, পা¤প পরিচালক আব্দুল ওয়াদুদ ও ছাব্বির আহমদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর নির্বাহী প্রকৌশলী কালীকৃষ্ণ পাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি সাবেক পৌর নির্বাহী কর্মকর্তা মো. ইসহাক ভূইয়া, হিসাব রক্ষণ কর্মকর্তা সন্তোষ কুমার দাস, সহকারী প্রকৌশলী আশরাফুল ইসলাম কয়েস, সমাজ উন্নয়ন কর্মকর্তা নিজাম উদ্দিন, পৌরসভার এসেসর আলী হোসেন, উচ্চমান সহকারী রুমা রাণী দাস, সংবর্ধিত ব্যক্তি নাজিম উদ্দিন মতি।
অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে পাঠ করেন মো. শামসুল হক। গীতা থেকে পাঠ করেন নির্মল চক্রবর্তী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন জ্যোতিলাল সরকার যীশু।
অনুষ্ঠানে সংবর্ধিত কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা স্মারক ও উপহারসামগ্রী প্রদান করেন পৌর মেয়র নাদের বখত।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র নাদের বখত বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশ ও জাতির উন্নয়ন করা। এই ধারাবাহিকতায় বর্তমানে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষকেও আজ ভাতা পাওয়ার ব্যবস্থা করে দিয়েছেন তিনি।
মেয়র বলেন, দেশের সাধারণ জনগণকে সার্বজনীন পেনশন স্কিমের আওতায় নিয়ে আসা হচ্ছে। ১৮ থেকে ৫০ বছর বয়সী সকল বাংলাদেশী নাগরিক অংশ নিতে পারবেন। বিশেষ বিবেচনায় পঞ্চাশোর্ধ নাগরিকগণও ১০ বছর নিরবচ্ছিন্ন চাঁদা প্রদান করলে আজীবন পেনশন সুবিধা পাবেন। তিনি বলেন, আজ যারা চাকরি থেকে অবসর নিয়েছেন, তারাও পরিবারের জীবনমানের উন্নয়ন নিয়ে ভাবতে হবে।
তিনি আরও বলেন, আমার পৌরসভার পক্ষ থেকে এবার প্রথম একসাথে অবসরপ্রাপ্তদের আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। এই ধারাবাহিকতা আগামীতেও ধরে রাখার চেষ্টা করা হবে। তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com