1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিগার সুলতানা’র গণসংযোগ

  • আপডেট সময় সোমবার, ২৭ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নিগার সুলতানা কেয়া রবিবার সুনামগঞ্জ শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। গণসংযোগকালে তিনি সাংবাদিকদের বলেন, সুনামগঞ্জ সদর উপজেলাবাসী অতীতে যেভাবে আমাকে তাদের সন্তান মনে করে সমর্থন দিয়েছেন, এবারও তারা আমার পাশে রয়েছেন। তারা আমাকে উৎসাহ এবং সমর্থন দিচ্ছেন। নিগার সুলতানা কেয়া আরও বলেন, আমি বিগত সময়ে সুনামগঞ্জ সদর উপজেলাবাসীর পাশে ছিলাম। তাদের উন্নয়নে কাজ করেছি। আগামীতেও তাদের একজন হয়ে সদর উপজেলা পরিষদে প্রতিনিধিত্ব করতে চাই। তিনি বলেন, আমি বিশ্বাস করি এবারও সুনামগঞ্জ সদর উপজেলাবাসী আমার নির্বাচনী প্রতীক ‘বৈদ্যুতিক পাখা’য় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। আমি সকলের ভোট, দোয়া এবং আশীর্বাদ কামনা করি।
উল্লেখ্য, প্রাক্তন শিক্ষক নিগার সুলতানা কেয়া সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক স¤পাদক ও দুই বারের নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবারও তিনি প্রার্থী হয়ে সদর উপজেলার ৯টি ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com