1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিশু একাডেমির উদ্যোগে জাতীয় কবি’র জন্মবার্ষিকী উদযাপন

  • আপডেট সময় রবিবার, ২৬ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও ‘শিশুদের কণ্ঠে নজরুল সংগীত’ শিরোনামে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।
সুনামগঞ্জে বাংলাদেশ শিশু একাডেমির উদ্যোগে শনিবার বিকেলে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই অনুষ্ঠান পরিবেশিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অ্যাড. শাহ আলম মহি উদ্দিন, জেলা উদীচীর সাধারণ স¤পাদক মো. জাহাঙ্গীর আলম, সংগীত শিল্পী ও প্রশিক্ষক শাহাবুদ্দিন আহমেদ, নাট্যাভিনেতা পল্লব ভট্টাচার্য।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ শিশু একাডেমি সুনামগঞ্জ জেলা শাখার আবৃত্তি প্রশিক্ষক সুমনা তালুকদার।
আলোচনা সভার আগে ‘শিশুদের কণ্ঠে নজরুল সংগীত’ শিরোনামে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এবং কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান শেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় সুনামগঞ্জ পৌর এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com