1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কিশোরকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত

  • আপডেট সময় রবিবার, ২৬ মে, ২০২৪

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের বাগবাড়ি গ্রামে শুক্রবার বিকেলে প্রতিপক্ষের লোকজনদের রড় ও লাঠির আঘাতে সজীব সরকার (১৫) নামের এক কিশোর আহত হয়েছে। আহত ওই কিশোরের বাড়ি উপজেলার বাগবাড়ি গ্রামে। সে ওই গ্রামের বরুণ সরকারের ছেলে। এ ঘটনায় আহত কিশোরের বড় ভাই শীমুল সরকার (২২) বাদী হয়ে একই গ্রামের সৌরভ সরকার (১৯), বিপ্লব সরকার (১৮), উজ্জ্বল সরকার (২২), অন্তর সরকার (১৯) ও শ্যামল সরকার (৪০) এই পাঁচজনকে আসামি করে শনিবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সুখাইড় বাগবাড়ি গ্রামের বাসিন্দা কিশোর সজীব সরকারের আপন চাচাতো ভাই দ্বিজরাজ সরকারের (৬০) সঙ্গে ১৫/২০দিন আগে একই গ্রামের সৌরভ, বিপ্লব, উজ্জ্বল অন্তর ও শ্যামলের ঝগড়া হয়। গত শুক্রবার বিকেল পাঁচটার দিকে উপজেলার বাগবাড়ি গ্রামের সামনের সড়কে সজীবকে একাকী পেয়ে ওই পাঁচজন রড ও লাঠি দিয়ে তাকে মারধর করে তারা সেখান থেকে চলে যান। পরে স্থানীয় লোকজন ওই কিশোরকে উদ্ধার করে প্রথমে সুখাইড় উপস্বাস্থ্য কেন্দ্রে এবং পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেন।
ধর্মপাশা থানার এসআই আমিনুর রহমান বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com