1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নজরুল জন্মজয়ন্তী উদযাপন

  • আপডেট সময় রবিবার, ২৬ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মজয়ন্তী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় শহরের জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ।
জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি ও লেখক সুখেন্দু সেন, প্রবন্ধ উপস্থাপক ও সুনামগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. জাকির হোসেন, কণ্ঠশিল্পী চন্দনা দেবী হাজং, নজরুল সংগীত শিল্পী ছানা গোপাল সরকার।
পরে দলীয় সংগীত, একক সংগীত, দলীয় নৃত্য ও কবিতা আবৃত্তি পরিবেশিত হয়।
আলোচনা সভা শেষে ‘রঙের বাড়ই’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ। গ্রন্থটি প্রকাশ করে জেলা শিল্পকলা একাডেমি, স¤পাদনা করেন জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী। স¤পাদকম-লীর সদস্য ছিলেন বিজন সেন রায়, পংকজ কান্তি দে, রুহুল তুহিন, খলিল রহমান, শামস শামীম ও জাহাঙ্গীর আলম। রঙের বাড়ই গ্রন্থ উৎসর্গ করা হয় সদ্য প্রয়াত সংগীত শিল্পী ও গীতিকার পাগল হাসানকে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com