1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাদাত মান্নান অভি’র আনারস প্রতীকের ধ্বনিতে মুখর নির্বাচনী এলাকা

  • আপডেট সময় শনিবার, ২৫ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বিনয়, ভদ্রতা, উচ্চশিক্ষা ও বিশুদ্ধ আচরণের মাধ্যমে ভোটারদের মন জয় করে নির্বাচনী মাঠে প্রচারণায় এগিয়ে আছেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাদাত মান্নান অভি। উপজেলার সাত ইউনিয়নের স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ, সুশীল সমাজ, প্রগতিশীল চিন্তাধারার রাজনীতিবিদসহ উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ প্রতিদিনই আনারস প্রতীকের এই তরুণ ও স্মার্ট প্রার্থীকে সমর্থন জানাচ্ছেন। আনারস প্রতীক ধ্বনিতে প্রকম্পিত হচ্ছে নির্বাচনী এলাকার মাঠঘাট। যতই দিন যাচ্ছে তার অবস্থা ততই উন্নতির দিকে যাচ্ছে বলে মনে জানিয়েছেন নির্বাচনী বিশ্লেষকরা।
সুধীজন ও সচেতন ভোটাররা জানিয়েছেন শান্তিগঞ্জে প্রচারণা ও সমর্থনে সবার থেকে এগিয়ে আছেন সাদাত মান্নান অভি। তার সঙ্গে প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আবুল কালাম, শান্তিগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট বুরহান উদ্দিন দোলন। তারাও ছাড় দিতে চাননা সাদাত মান্নান অভিকে।
ভোটাররা জানিয়েছেন এই দুই প্রার্থী যখন আনারস প্রতীকের প্রার্থী সাদাত মান্নান ও তার পিতা সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে ইঙ্গিত করে ব্যঙ্গ করে, অসম্মানের সুরে কথা বলেন তখন তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েও তাদের এসব কথার জবাব দেননা। বরং এসব অভিযোগ হাসি দিয়ে উড়িয়ে দিয়ে নির্বাচনী মাঠে ইতিবাচক বক্তব্য দেন। প্রতিপক্ষের বিরুদ্ধে ঘায়েলসূচক বক্তব্যের বদলে সম্ভ্রম ও সম্মান রেখে কথা বলায় সচেতন ভোটার ও সুধীজন সাদাত মান্নান অভির প্রতি দিন দিন আকৃষ্ট হচ্ছেন। এছাড়াও গত ২০ বছরে একটি উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করার কারিগর হিসেবে তার পিতা সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের প্রতিও এলাকাবাসী কৃতজ্ঞ। ভোটার ও স্থানীয় লোকজন সাদাত মান্নান অভির মধ্যেই আগামীর উন্নয়নের স্বপ্ন দেখছেন।
উজানীগাঁওয়ের পরিবহন শ্রমিক আব্দুল জানান, অভির মধ্যে আমরা উন্নয়নের রূপকার মান্নান সাবের ছায়া দেখি। তিনি নির্বাচিত হলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা হবে। একজন শিক্ষিত, স্মার্ট, তরুণ হিসেবে অভি সবার মন জয় করতে সক্ষম হয়েছেন। উন্নয়নের ধারাবাহিকতা, শান্তি ও সম্প্রীতি এবং সন্ত্রাসমুক্ত উপজেলার জন্য তার বিকল্প নেই।
চেয়ারম্যান প্রার্থী সাদাত মান্নান অভি বলেন, আমিও আবার বাবার পদাঙ্ক অনুসরণ করে আমার এলাকার জন্য কিছু করতে চাই। মানুষের স্বপ্নের সঙ্গে আমার স্বপ্নকেও সংক্রমিত করে উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যেতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com