1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় যুবক নিহতের প্রতিবাদে গ্রামবাসীর বিক্ষোভ

  • আপডেট সময় শনিবার, ২৫ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মনমতেচর গ্রামের যুবক বজলুল হক নিহতের ঘটনায় সিএনজি অটোরিকসা চালককে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন গ্রামবাসী।
বৃহ¯পতিবার বিকাল ৬টায় নিহত বজলুলের দাফন শেষে দুর্ঘটনাস্থল সুনামগঞ্জ-জামালগঞ্জ সড়কে এই মানববন্ধন করেন হোসেনপুর ও মনমতেচর গ্রামবাসী। বিক্ষুব্ধ গ্রামবাসী সড়ক অবরোধ করে কর্মসূচি পালন করায় প্রায় আধাঘণ্টা বন্ধ ছিল যান চলাচল।
মানববন্ধনে বক্তারা জানান, গত রবিবার ভোর ৬টার দিকে সুনামগঞ্জ-জামালগঞ্জ আঞ্চলিক সড়কের হোসেনপুর এলাকায় সড়কে দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে সিএনজি অটোরিকসা এসে ধাক্কা দেয় বজলুলকে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট হাসপাতালে নিলে ৪ দিন আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন থাকার পর বৃহ¯পতিবার মারা যান বজলুল। তারা বলেন, ঘাতক চালক ড্রাইভিং লাইসেন্স ছাড়াই সড়কে গাড়ি চালাচ্ছিল। অপ্রাপ্তবয়স্ক লাইসেন্স বিহীন এই কিশোর চালকের হাতে যারা গাড়ি তুলে দিয়েছে তারাও অপরাধী। ঘাতক চালকসহ জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা মো. এরশাদ, মাওলানা রফিকুল ইসলাম আলাল, জুনাব আলী, জেলা স্বেচ্ছাসেবক পার্টি যুগ্ম আহ্বায়ক আলী হোসেন, মো. আব্দুল কাইয়ুম, স্বাস্থ্যকর্মী হুমায়ূন ফারুক আলমগীর, বিশিষ্ট ব্যবসায়ী দেবেন্দ্র দাস, শামীম আহমদসহ হোসেনপুর ও মনমতেরচর গ্রামবাসী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com