1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

  • আপডেট সময় শুক্রবার, ২৪ মে, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ শাহ আলম (৪৫), হীরামনি (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালগঞ্জের লালপুর নৌ-পুলিশ। বুধবার রাত সাড়ে দশটায় উপজেলার শরীফপুর গ্রাম সংলগ্ন সুরমা নদীর পাড় থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত শাহ আলম ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার নোয়াপাড়া গ্রামের মৃত শহীদ মিয়ার ছেলে। অপরজন হীরা মনি একই জেলার কসবা থানার জেটুয়ামারা গ্রামের মৃত আ. আজিজের মেয়ে।
নৌ-পুলিশ সূত্রে জানাযায়, মান্নানঘাটের লঞ্চঘাট থেকে গাঁজা নিয়ে ভৈরবের উদ্দেশ্য দুই মাদক ব্যবসায়ী রওয়ানা হয়েছে -এমন গোপন সংবাদের ভিত্তিতে লালপুর নৌ-পুলিশেরের ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে একটি টহল দল অভিযান চালিয়ে শরীফপুর গ্রাম সংলগ্ন সুরমা নদীর পাড় থেকে তাদেরকে আটক করে। এ সময় তাদের ব্যাগ তল্লাশী করে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এ ব্যাপারে লালপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, আটককৃত আসামিগণ পেশাদার মাদক ব্যবসায়ী। দোয়ারাবাজার বর্ডার এলাকা থেকে গাঁজা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় নিয়ে বিক্রি করার উদ্দেশ্য রওয়ানা হয়েছিল তারা। এঘটনায় জামালগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬/১ ধারায় একটি মামলা হয়েছে। মামলা নং-৯, তারিখ ২৩/৫/২৪ইং।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com