1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভোটারদের উৎসাহিত করতে জেলা আ.লীগের প্রচারপত্র বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২৪ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের ভোট দিতে উৎসাহিত করতে প্রচারপত্র বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন-এর নেতৃত্বে বৃহস্পতিবার সুনামগঞ্জ শহরের বিভিন্ন স্থানে জনসাধারণের মাঝে প্রচারপত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাড. স্বপন রায় সপু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক অ্যাড. মাহবুবুল হাছান শাহীন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, সাহারুল ইসলাম আফজল, অ্যাড. ফরিদুন নবী, অ্যাড. আনোয়ার হোসেন, অ্যাড. জিয়াউর রহমান শামীম, অ্যাড. যোবায়ের আবেদীন, অ্যাড. খোরশেদ আহমদ, অ্যাড. নয়ন, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ঝন্টু তালুকদার, ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক স¤পাদক দিপ্ত দাস তন্ময়সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।
উল্লেখ্য, সংসদ নির্বাচনের ধারাবাহিকতায় বিএনপি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে। পাশাপাশি ভোটাররা যাতে কেন্দ্রে না যায়, সে জন্য তারা প্রচারণা চালাচ্ছে। এমন অবস্থায় ভোটারদের ভোট দিতে উৎসাহিত করতে আওয়ামী লীগ প্রচারপত্র বিতরণ করছে।
জনগণের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচারপত্রে উল্লেখ করা হয়, গত সাড়ে সাত দশক ধরে আওয়ামী লীগ এদেশের মানুষের নাগরিক অধিকার এবং অর্থনৈতিক মুক্তি ও উন্নত নাগরিক-জীবন প্রতিষ্ঠার নিরন্তর সংগ্রাম চালিয়ে যাচ্ছে। কিন্তু জনগণের এই সাফল্য-সংগ্রামের বিপরীতে দেশবিরোধী একটি অপশক্তি লাগাতারভাবে নানামুখী ষড়যন্ত্র-চক্রান্ত চালিয়ে যাচ্ছে। চিহ্নিত এই অপশক্তি বাংলাদেশের গণতন্ত্র, স্থিতিশীল রাজনৈতিক পরিবেশ এবং জনগণের ভোটাধিকারকে নস্যাৎ করতে নির্বাচনবিরোধী অপতৎপরতায় লিপ্ত রয়েছে। গণতন্ত্র, শান্তি, উন্নয়ন ও নির্বাচনবিরোধী এই অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।
প্রচারপত্রে আরও উল্লেখ করা হয়, ভোট আপনার সাংবিধানিক অধিকার। ভোট দিয়ে আপনার নাগরিক অধিকার প্রতিষ্ঠান করুন। বাংলাদেশ আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণই সকল ক্ষমতার উৎস। আপনার গণতান্ত্রিক অধিকার ভোটের মাধ্যমে নিশ্চিত করুন- উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন। আপনার পছন্দের প্রার্থীকে বেছে নিন। ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আপনার এলাকার উন্নয়নে সহযোগিতা করুন। ভোট দিয়ে গণতন্ত্রকে সুরক্ষিত করুন- দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকসহ অন্যান্য সামাজিক অপরাধ প্রতিহত করুন। শান্তি ও উন্নয়নের পক্ষে ভোট দিয়ে আপনার স্বাধীনতা- আপনার নাগরিক অধিকার- আপনার ভবিষ্যৎ বংশধরদের জন্য উন্নত জীবন নিশ্চিত করুন। উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সহায়তা করুন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com