1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিদায় ও বরণ অনুষ্ঠান

  • আপডেট সময় শুক্রবার, ২৪ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবুল কাশেমের বদলিজনিত বিদায় এবং নবযোগদানকৃত নির্বাহী প্রকৌশলী সৈয়দ খালেদুল ইসলামকে বরণ উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার দুপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সুনামগঞ্জের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরাধীন ঠিকাদারবৃন্দের উদ্যোগে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুনামগঞ্জের জনস্বাস্থ্য প্রকৌশল ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী নূরুল মোমেন।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবুল কাশেম। তিনি বলেন, আমি সুনামগঞ্জে চাকরি জীবনে ১২টি বছর পার করে আজ ১৩ বছরে পদার্পণ করেছি। হাওরের জেলা সুনামগঞ্জকে আমার জেলা মনে করে প্রতিটি উপজেলায় আন্তরিকতার সাথে উন্নয়ন কাজ করেছি। এই ক্ষেত্রে জনস্বাস্থ্য বিভাগের উপজেলা সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলীগণ দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। প্রত্যেক উপজেলার উন্নয়নকাজের ঠিকাদারগণও দ্রুততার সাথে কাজ করেছেন। আমার জেলা কার্যালয়েও কর্মকর্তা-কর্মচারীরা নিরলসভাবে কাজ করেছেন। সকলের সহযোগিতায় জনস্বাস্থ্য বিভাগের সুনাম বৃদ্ধি পেয়েছে। তিনি বলেন, জেলার যেকোনো স্থান থেকে যারা আমার কাছে এসেছেন, তাদের সাথে সাধ্যমত ভাল আচরণ করে সেবা দেয়ার চেষ্টা করেছি। তিনি আরও বলেন, এ জেলার সাংবাদিকগণ উন্নয়নকাজে কোনো ত্রুটি বিচ্যুতি হলে পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞ। তিনি চাকরি জীবনে স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে বরকতময় জীবন কামনা করে সকলের কাছে দোয়া চান।
সুনামগঞ্জের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনিযুক্ত সংবর্ধিত অতিথি ও নির্বাহী প্রকৌশলী সৈয়দ খালেদুল ইসলাম বলেন, আমি আপনাদের সুনামগঞ্জে এসেছি। সুনামগঞ্জের বাসিন্দাদের মতো মিলেমিশে কাজ করতে চাই। আমাকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে সকলে সহযোগিতা করবেন। আমি আরও ভাল কিছু করার চেষ্টা করবো। আমি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা সহকারী প্রকৌশলী আব্দুর রব সরকার, সদর উপজেলা সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, শাল্লা উপজেলা সহকারী প্রকৌশলী রাশেদুল ইসলাম, দিরাই উপজেলা সহকারী প্রকৌশলী উজ্জ্বল খান, বিশ্বম্ভরপুর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মৃদুল কান্তি সরকার, জামালগঞ্জ উপজেলা উপ-সহকারী প্রকৌশলী রাম কুমার সাহা।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ স¤পাদক মো. নজরুল ইসলাম, সুনামগঞ্জের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ক্যাশিয়ার ইয়াকুব সরকার, বিভাগীয় হিসাবরক্ষক মোহাম্মদ জুবায়েদ হোসেন, ভান্ডার রক্ষক মোহাম্মদ কুতুব আলী।
অনুষ্ঠানের শুরুতেই সংবর্ধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে কুরআন থেকে তেলাওয়াত করেন সিনিয়র কনসালটেন্ট পারভেজ আহমদ ও গীতা থেকে পাঠ করেন বিশ্বম্ভরপুর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মৃদুল কান্তি সরকার।
অনুষ্ঠানে সুনামগঞ্জের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পক্ষ থেকে এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরাধীন ঠিকাদারবৃন্দের পক্ষ থেকে সুনামগঞ্জের জনস্বাস্থ্য অধিদপ্তরের বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবুল কাশেমকে এবং নবনিযুক্ত নির্বাহী প্রকৌশলী সৈয়দ খালেদুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অফিস সহকারী কাম ক¤িপউটার অপারেটর জয়শ্রী রায়।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা জনস্বাস্থ্য বিভাগের সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। ঠিকাদারি প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন ঠিকাদার ফখরুল ইসলাম মাসুম, আলী আহমদ, আশুতোষ বণিক, মন্তাজ আলী, কামাল উদ্দিন, নোমানুল ইসলাম, আক্কাছ মিয়া, অদুদ মিয়াসহ অন্যান্য ঠিকাদারবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com