1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ পাসপোর্ট অফিসে দুদকের অভিযান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
সুনামগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (২১ মে) দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে এই দুই অভিযান পরিচালনা করা হয়।
আঞ্চলিক পাসপোর্ট অফিস, সুনামগঞ্জের পাসপোর্ট ও বায়োমেট্রিক ফিঙ্গার প্রিন্ট দিতে আসা প্রত্যেকের কাছে ঘুষ দাবির অভিযোগের পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, সিলেট থেকে অপর একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। টিম প্রথমে ছদ্মবেশে ওই অফিসের সার্বিক সেবাদান পরিস্থিতি পর্যবেক্ষণ করে। পরবর্তীতে টিম পাসপোর্ট অফিসে সেবা নিতে আগত সেবাপ্রার্থীদের কাছ থেকে তথ্য সংগ্রহ করে। অভিযানকালে অফিসে দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারী ও আনসার সদস্যদের অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সেবাপ্রার্থীরা যেন কোনোরূপ হয়রানির শিকার না হয় সে ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে পরামর্শ দেওয়া হয়। অভিযানে প্রাপ্ত তথ্যাবলির বিষয়ে এনফোর্সমেন্ট টিম কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com