1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বেদায়াতুল হেদায়া’র শিক্ষক সম্মাননা ও পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

মুহাদ্দিসে গাজীনগরী ফাউন্ডেশন বাংলাদেশ পরিচালিত খ-কালীন দ্বীনি শিক্ষা কার্যক্রম বেদায়াতুল হেদায়া’র শিক্ষক সম্মাননা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বেদায়াতুল হেদায়া সুনামগঞ্জ জেলার ১২টি উপজেলায় একাধিক কেন্দ্র আকারে দ্বীনি শিক্ষা কোর্স পরিচালিত করে আসছে। সুনামগঞ্জ পৌরবিপণিতে বুধবার বিকেলে ২য় ব্যাচের মেধাবী ছাত্রদের পুরষ্কার ও শাখা কেন্দ্রসমূহের শিক্ষকবৃন্দের সম্মাননা ও হাদিয়া প্রদান করা হয়।
অনুষ্ঠানে বেদায়াতুল হেদায়ার প্রধান সমন্বয়ক মুফতি তাফাজ্জুল হকের উপস্থাপনায় পবিত্র কোরআন পাঠ করেন হাফিজ মাওলানা হোসাইন আহমদ বায়েজিদ। অনুষ্ঠানে প্রতিটি শাখাকেন্দ্রের শিক্ষক, এক থেকে তিন পর্যন্ত মেধাবী ছাত্র, বেদায়াতুল হেদায়া’র সমন্বয়কগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাদ্দিসে গাজীনগরী ফাউন্ডেশন পৌর শাখার উপদেষ্টা মাওলানা নুর হুসেন, মাওলানা মুবাশ্বির আলী বর্মাত্তরী, মাওলানা আব্দুর রহমান কফিল প্রমুখ।
বক্তারা ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী শায়খ মাওলানা হাম্মাদ আহমদ গাজীনগরী’র মহতি উদ্যোগের প্রশংসা করে বলেন, প্রবাসে অনেকেই থাকেন কিন্তু মানবতার ফেরিওয়ালা, দ্বীনের রাহবার, জাতির জন্য চিন্তক ব্যক্তিত্ব খুবই কম, কিন্তু এই কমের মাঝে শায়খ হাম্মাদ গাজীনগরী অনন্য। যার অবদান সর্বক্ষেত্রে অগ্রণীয়। বিশেষ করে বেদায়াতুল হেদায়া নামক দ্বীনি শিক্ষা কার্যক্রমের মাধ্যমে তিনি যে খেদমত আঞ্জাম দিচ্ছেন তা অদ্বিতীয়। আমরা তার দীর্ঘায়ু, হায়াতে, মালে বরকত কামনা করি এবং এই বেদায়ার ধারাবাহিকতা কামনা করি।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ শিক্ষকগণের মাঝে সম্মাননা ক্রেস্ট ও হাদিয়া এবং ছাত্রদের পুরস্কার তুলে দেন এবং সংগঠনের সমন্বয়কগণ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। মার্কাজুল উলুম বর্মাত্তর, রামনগর, বাণীপুর মাদ্রাসার প্রিন্সিপাল সাহেবজাদায়ে নয়া হুজুর রহ., মাওলানা আব্দুর রহমান কফিল (আবির সাবীল) এর দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। -সংবাদ বিজ্ঞপ্তি

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com