1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বেতন বৃদ্ধিসহ ৪ দাবি সরকারি কর্মচারীদের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
নবম পে-স্কেল দ্রুত বাস্তবায়ন, সিলেকশন গ্রেড, টাইমস্কেল পুনর্বহাল ও বেতন বৃদ্ধিসহ চার দফা দাবি জানিয়েছে বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতি। বুধবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের আকরাম খা মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই দাবি জানায় সংগঠনটি।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ স¤পাদক মো. আবু সায়েম। তিনি বলেন, সরকারের নির্বাচনী ইশতেহার অনুযায়ী অনতিবিলম্বে বৈষম্যহীন নবম পে-স্কেল দ্রুত বাস্তবায়ন, দ্রব্যমূল্যের বাজার দর বিবেচনায় নিয়ে ৫০ শতাংশ বেতন বৃদ্ধিসহ চলমান ৫ শতাংশ প্রণোদনা বার্ষিক মূল বেতনের সঙ্গে ইনক্রিমেন্ট আকারে যুক্তকরণ। পেনশন-আনুতোষিক সুবিধা ৯০ শতাংশের স্থলে ১০০ শতাংশ, ২৩০ টাকার স্থলে ৪০০ টাকা এবং পূর্বের ন্যায় পেনশন প্রথা, সিলেকশন গ্রেড ও টাইমস্কেল পুনর্বহাল করা।
এ ছাড়া, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী সরকারি কর্মচারীদের সব পদে ব্লক পোস্ট ও আউট সোর্সিং প্রথা বাতিল করে কর্মচারীদের শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী পদোন্নতির ব্যবস্থা করা।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক দানকৃত ৩২ / ১ (সাবেক ৪৪৮ /এ) মগবাজার ঢাকায় ০১ (এক) তলা ভবনটি ভেঙে ‘বঙ্গবন্ধু ভবন’ নামকরণ করে বহুতল ভবন নির্মাণ এবং বাংলাদেশ সচিবালয়ের অভ্যন্তরে জাতির জনকের একটি ভাস্কর্য স্থাপন করার দাবি তোলা হয়।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী, কার্যকরী সভাপতি মো. আবুল কাশেম, কার্যকরী সভাপতি মো. হেলাল উদ্দীন, সহসভাপতি মো. মোকাররম হোসেন, মো. জাহিদুল ইসলাম, মো. হাসমত আলী মোল্লা, মো. আব্দুল আজিজ, মো. সাহাবুদ্দিন, মো. মনতাজ উদ্দিন প্রমুখ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com