1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খায়রুল হুদা চপলকে সমর্থন জানিয়েছে জাতীয় পার্টি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনিরের নেতৃত্বে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপলকে সমর্থন জানিয়ে মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার বিভিন্ন স্থানের নেতা-কর্মীরা মিছিল সহকারে অংশ নেন।
জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন মনিরের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট। সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপল, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রশিদ আহমদ। সভা পরিচালনা করেন সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ স¤পাদক সাজিদুর রহমান সাজু। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মো. জসীম উদ্দিন সরকার, জাতীয় পার্টি নেতা মুহিত আচার্য, ফারুক আহমদ, সদর উপজেলা যুব সংহতি সংগঠনের সাধারণ স¤পাদক সাব্বির আহমদ।
সভায় সদর উপজেলার ৯ ইউনিয়নের জাতীয় পার্টির নেতৃবৃন্দ অংশ নেন।
সভাপতির বক্তব্যে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন মনির বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের আদর্শে লালিত হয়ে আসছি। আমরা সুনামগঞ্জে মেজর ইকবাল হোসেন চৌধুরীর নেতৃত্বে মাঠে ময়দানে দলের জন্য কাজ করেছি। দেশের উন্নয়নে এবং জনগণের কল্যাণে আমরা দলমত নির্বিশেষে কাজ করে আসছি। তিনি আরও বলেন, এবারও আমরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপলকে সম্মিলিতভাবে সমর্থন দিয়েছি। আমরা সকল নেতা-কর্মী আন্তরিকভাবে কাজ করে মোটর সাইকেল প্রতীকের বিজয় নিশ্চিত করবো।
সভায় চেয়ারম্যান পদপ্রার্থী খায়রুল হুদা চপল বলেন, বিপুল ভোটে নির্বাচিত হয়ে বিগত সময়েও আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম। এবারও আমি (মোটর সাইকেল) প্রতীক নিয়ে আপনাদের কাছে হাজির হয়েছি। প্রতিটি স্থানে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আপনাদের পবিত্র ভোটের মাধ্যমে আমার বিজয় নিশ্চিত হবে, এটা আমার বিশ্বাস। এই জন্য তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা চান।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, আমি অতীতেও দলমত নির্বিশেষে কাজ করেছি। আরও করবো। এখনও আমি আপনাদের সেবায় নিয়োজিত রয়েছি। তিনি আরও বলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে খায়রুল হুদা চপল। সে আমার ছোট ভাই। সে নির্বাচিত হলে বিভিন্ন উন্নয়ন বা সমস্যা সমাধান করতে আমিও আপনাদের পাশে আছি এবং থাকবো। আপনারা মোটর সাইকেলের বিজয় নিশ্চিত করুন। আমি সকলের দোয়া ও সহযোগিতা চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com