1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রাণীগঞ্জ উন্নয়ন সংস্থা’র যাত্রা শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মে, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে “রাণীগঞ্জ উন্নয়ন সংস্থা” নামে নতুন একটি সামাজিক সংগঠনের যাত্রা শুরু হয়েছে। সোমবার উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সংস্থার উদ্বোধন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি সদস্য তেরাব মিয়া, রাণীগঞ্জ কলেজ গভর্নিংবডির সভাপতি শাহ জামান উল্লাহ মুক্তার ও সমাজসেবক হাবিবুল বাশার।
সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য কাসেম আলী তালুকদারের সভাপতিত্বে ও আব্দুর রহিম তালুকদারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সদস্য নুর আলম রাজা। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সদস্য জুবায়ের হাসান সাহেদ।
এ সময় আবুল খয়ের, আব্দুল সামাদ, সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ইসলাম আলী, সদস্য আজহারুল ইসলাম সোহাগ, মুহিবুর রহমান, জুবের উদ্দিন, ইয়াসিন আলম বক্স, জাকির হোসেন, রাকিব আলী, জাহান, ইমন, রিজু, শফিনুর, মিনহাজ, পাভেল, আহমদ হাসান মাহদী, আপ্তাব উদ্দিন, তারেক, মাহদী, ফারহান ও রামিম সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com