1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা আ.লীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় শহরের রমিজবিপণিস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুটের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা স¤পাদক কল্লোল তালুকদার চপলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক নোমান বখত পলিন।
সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে উন্নত দেশ গড়তে সবাইকে আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, যুগ্ম সাধারণ স¤পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম সেফু, সাংগঠনিক স¤পাদক শংকর চন্দ্র দাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুয়েব চৌধুরী, সহ-সভাপতি ঝন্টু তালুকদার প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com