1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কাইরঘাট গোপাল জিউর মন্দির পরিচালনা কমিটি গঠন

  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার কুরবাননগর ইউনিয়নের কাইরঘাট শ্রীশ্রী গোপাল জিউর মন্দির পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সংগঠনিক স¤পাদক ও জেলা সাধারণ স¤পাদক বিমল বণিক, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ স¤পাদক সন্তোষ রায় সন্তু, কালীবাড়ি তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন কমিটির সহ-সভাপতি সিদ্ধার্থ এষ বলাই, আব্দুল্লাহপুর মহাপ্রভুর মন্দির পরিচালনা কমিটির সাধারণ স¤পাদক রিন্টু দাস প্রমুখ।
কাইরঘাট শ্রীশ্রী গোপাল জিউর মন্দির পরিচালনা কমিটির উপদেষ্টাগণ হলেন- হরেন্দ্র কুমার দাস, প্রাণেশ রঞ্জন দাস, রঞ্জিত কুমার দাস, রবীন্দ্র কুমার দাস, নিখিল চন্দ্র দাস, নিশীকান্ত দাস, পরেশ চন্দ্র দাস, নিপেন্দ্র কুমার পাল, ননী চন্দ্র পাল, বেণু চন্দ্র দাস ও জ্ঞানেন্দ্র দাস।
নবগঠিত কার্যকরী কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি মনিন্দ্র কুমার দাস, সহ-সভাপতি কৃষ্ণ কুমার দেব, বাবুল চন্দ্র পাল, সাধারণ সম্পাদক সুদীপ কুমার দাস, যুগ্ম সম্পাদক ভজন পাল, সজল দাস, কোষাধ্যক্ষ প্রদীপ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক কাজল চন্দ্র দাস, সহ-সাংগঠনিক সম্পাদক প্রণয় পাল, আইন বিষয়ক সম্পাদক গ্রীমন দাস, প্রচার সম্পাদক তপন পাল, সহকারী প্রচার সম্পাদক লিটন পাল, ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ বিষয়ক সম্পাদক বিষ্ণু পাল, সহ-ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ বিষয়ক সম্পাদক প্রান্ত দাস, সাংস্কৃতিক সম্পাদক সুমন দাস, সহ-সাংস্কৃতিক সম্পাদক রণজিত পাল, দপ্তর সম্পাদক পঙ্কজ দাস, সদস্য হিসেবে রয়েছেন- মান্না দাস, ভানু দাস, মিটন পাল ও রণ দাস। এই কমিটি ১৭ মে ২০২৪ থেকে ১৬ মে ২০২৬ পর্যন্ত বলবৎ থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com