1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মে, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার ধোপাঘাট গ্রামে বিরোধপূর্ণ ফসলি জমি থেকে মাটি উত্তোলনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ছয়জনকে পাশের নেত্রকোণার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহ¯পতিবার (১৬ মে) সকাল সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।
মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের ধোপাঘাট গ্রামের সামনে থাকা ফসলি জমির মালিকানা নিয়ে ধোপাঘাট গ্রামের শফিকুল ইসলাম (৩৮) ও পনারকুড়ি গ্রামের আশেক আলীর (৬০) মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বৃহ¯পতিবার সকাল সোয়া আটটার দিকে শফিকুল ইসলাম তার লোকজন নিয়ে সেখান থেকে মাটি উত্তোলন করতে এই ফসলি জমিতে যান। খবর পেয়ে সকাল সাড়ে আটটার দিকে আশেক আলী তার লোকজন নিয়ে এসে এতে বাধা দেন। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উজেলা খাতুন (৩০), রূপচাঁন মিয়া (২৮), তোতা মিয়া (৩২), হাবিবা বেগম (৩৫), নাবিয়া (৩২), সম্বু মিয়া (৪০)সহ ১০জন আহত হন। স্থানীয় লোকজন আহত ছয়জনকে সেখান থেকে উদ্ধার করে পাশের নেত্রকোণার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ওইদিনই ভর্তি করেছেন।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, বিরোধপূর্ণ ফসলি জমি থেকে মাটি উত্তোলনকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় এখনো কোনো লিখিত অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com