1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এক কুকুরের কামড়ে আহত ২৬

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে এক কুকুরের কামড়ে সাত শিশুসহ ২৬ জন আহত হয়েছে। বৃহ¯পতিবার দুপুরে তাহিরপুর সদরের উজান তাহিরপুর, মধ্য তাহিরপুর, তাহিরপুর বাজার, ভাটি তাহিরপুর, ঠাকুরহাটি ও শাহগঞ্জ এলাকায় একটি কুকুরের আক্রমণে তারা আহত হয়। গুরুতর আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার নারী, শিশুসহ অন্তত ২৬ জন কুকুরের আক্রমণের শিকার হয়েছে। তাদের মধ্যে ১৬ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছে। আহত ব্যক্তিরা হলেন স্বর্গজিৎ (৫), তাওহীদ (৩) তৌফিক মিয়া (৪০), তাহি (১২), তাজ মাহমুদ (৩২), ফয়সাল মিয়া (৪৫), পারভেজ মিয়া (১২), রফিক নুর (১৮), তাসিন (৮), চিরশ্রী (৪), আজিমা বেগম (৬০), আয়ান মিয়া (৬), তাজ মাহমুদ (৩২), আসাদ নুর (৬০), সুনীল দাস (৬৫) ও টিটন (৪০)। এর মধ্যে স্বর্গজিৎ (৫) ও ফয়সাল আহমদকে (৪৫) সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মধ্য তাহিরপুর গ্রামের সনুকূল দাসের ছেলে শ্রীবাসের পালিত কুকুরের আক্রমণে তারা আহত হয়। পরে বেলা ২টার দিকে স্থানীয়রা কুকুরটিকে পিটিয়ে হত্যা করে।
এ বিষয়ে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, কুকুরের কামড়ে আহতদের প্রাথমিক চিকিৎসাসহ টিকা দেওয়া হয়েছে। গুরুতর আহত দুজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com