1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আজ সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সরকারি সফরে আজ শুক্রবার সুনামগঞ্জে আসছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। পুলিশ প্রধান আজ সকাল ১১টায় সুনামগঞ্জ উপস্থিত হয়ে পূর্ব নির্ধারিত বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। এ সময় তার সহধর্মিণী ডা. তৈয়বা মুসাররাত চৌধুরী উপস্থিত থাকবেন।
সকাল ১১টায় সুনামগঞ্জ শহরের ইকবালনগর এলাকায় পুলিশ অফিস অফিসার্স মেস ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। পরে তিনি পুলিশ হাসপাতালে স্থাপিত পুলিশ ল্যাব এবং সুনামগঞ্জ শহর পুলিশ ফাঁড়ির অভ্যন্তরে নবনির্মিত ৪ তলাবিশিষ্ট স্টুডিও এপার্টমেন্টের উদ্বোধন করবেন। এছাড়া পুলিশ প্রধান সুনামগঞ্জ জেলায় কর্মরত অফিসারদের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন।
পুলিশ প্রধানের সাথে তার সহধর্মিণী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)-এর সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত চৌধুরী সুনামগঞ্জ জেলায় সফরে আসবেন। পুনাক সভানেত্রী সুনামগঞ্জ জেলা পুনাক শাখার উদ্যোগে সুনামগঞ্জ সদর থানা সংলগ্ন নবনির্মিত পুনাক বিপণি বিতানের উদ্বোধন করবেন। পরে তিনি পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণে অসহায় ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করবেন। পরে তিনি সুনামগঞ্জ জেলা পুনাকের নেত্রীবৃন্দের সাথে মতাবিনিময় সভা করবেন।
আইজিপির সুনামগঞ্জ আগমন উপলক্ষে বৃহ¯পতিবার বিকেল তিনটায় সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার ও পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ এহসান শাহ স্থানীয় সাংবাদিকদের এ বিষয়ে প্রেস ব্রিফিং করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com