1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নবনিয়োগপ্রাপ্ত প্রাথমিক শিক্ষকদের বরণ

  • আপডেট সময় বুধবার, ১৫ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলায় ২০২৪ সালের নবনিয়োগপ্রাপ্ত প্রাথমিক শিক্ষকদের বরণ করেছে শিক্ষক সমিতি। বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (এস-১২০৬৮) সুনামগঞ্জ সদর উপজেলা কমিটির পক্ষ থেকে মঙ্গলবার (১৪ মে) শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লেখ্য, এ বছর সুনামগঞ্জ সদরের বিভিন্ন বিদ্যালয়ে ১২ জন সহকারী শিক্ষক যোগদান করেছেন।
বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির জেলা আহবায়ক সাজাউর রহমান, সদর উপজেলা সভাপতি মোহাম্মদ মনোহর আলী, সহসভাপতি মো. মাহবুবুর রহমান ও একরামুল হক, সাধারণ স¤পাদক সাহেরীন আহমদ চৌধুরী মিশুক, সাংগঠনিক স¤পাদক দিলোয়ার হোসেন সুমন, সহসাংগঠনিক স¤পাদক এমদাদুল হক, ফুলতারা বাহার ও লিপি রানী চৌধুরী, অর্থ স¤পাদক সাইফুল ইসলাম ও দপ্তর স¤পাদক আমীর আলী প্রমুখ। নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজা আক্তার হাবিবা, মৌসুমী আক্তার, তানিয়া আক্তার, মারজানা আক্তার লিমা, সুমী বাহার, জেসমিন আক্তার, তোফায়েল আহমদ, রসবিভূ রায়, আখলাকুল আম্বিয়া ও সুবুল আহমদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com