1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর দৌড়ে মোদি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
টানা তৃতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে নেমেছেন দেশটির বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর তাই শুভ মহরত মেনে উত্তর প্রদেশের বারাণসী কেন্দ্র থেকে মনোনয়ন জমা করেছেন তিনি। স্থানীয় সময় মঙ্গলবার সকাল ১১টা ৪০ মিনিটে মনোনয়ন জমা দেন মোদি। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।
প্রতিবেদনে বলা হয়েছে, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্য বারাণসী থেকে মনোনয়ন জমা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই নির্বাচনী এলাকা থেকেই তৃতীয় মেয়াদে জয়ী হতে চাইছেন তিনি।
মঙ্গলবার মনোনয়ন জমার আগে বারাণসীতে কাল ভৈরব মন্দিরে এবং দশাশ্বমেধ ঘাটে গঙ্গাপূজা করেন এবং নমো ঘাটে ক্রুজে ভ্রমণ করেন মোদি।
মনোনয়ন জমা করার সময় নরেন্দ্র মোদীর সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, লোকদলের সভাপতি জয়ন্ত চৌধুরীসহ বিজেপির শীর্ষ নেতারা এবং বিজেপি শাসিত একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীরা উপস্থিত ছিলেন।
এদিকে মনোনয়নপত্র দাখিল করার এক দিন আগে প্রধানমন্ত্রী মোদি সোমবার ৬ কিলোমিটার দীর্ঘ রোডশো করেছেন। আর সেই রোড শো থেকে আবারও ক্ষমতায় গেলে শহরের সামগ্রিক উন্নয়নের জন্য আরও অনেক কিছু করার প্রতিশ্রুতি দিয়েছেন মোদি।
সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে মোদি লিখেছেন, “আমি অভিভূত এবং আবেগপ্রবণ! তোমার ¯েœহের ছায়ায় কীভাবে ১০ বছর কেটে গেল তা আমি বুঝতেও পারিনি। আমি বলেছিলাম, মা গঙ্গা আমাকে ডেকেছিল। আজ মা গঙ্গা নে মুঝে গোদ লে লিয়া হ্যায় (আজ মা গঙ্গা আমাকে কোলে নিয়ে নিয়েছেন)।”
এর আগে ২০১৪ সালে উত্তর প্রদেশের বারাণসী লোকসভা কেন্দ্র থেকে জিতে প্রথমবার প্রধানমন্ত্রী হয়েছিলেন নরেন্দ্র মোদী। ২০১৯ সালেও এই কেন্দ্র থেকেই জিতে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হন তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com