1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভাস্কর-এর উদ্যোগে অধ্যক্ষ মো. নিয়াজ উদ্দীনকে সংবর্ধনা

  • আপডেট সময় রবিবার, ১২ মে, ২০২৪

“শিক্ষকেরা সকল প্রতিকূলতা ডিঙিয়ে মানুষ গড়ার কাজকে তারা জীবনের ব্রত হিসাবে গ্রহণ করেন এবং আলো দিয়ে আলো জ্বালান। অধ্যাক্ষ মো. নিয়াজ উদ্দীন সরকারিভাবে যে সম্মান পেয়েছেন তাতে আমরা আনন্দিত। আমরা মনে করি আমাদের সকলের পক্ষে তিনি সম্মানিত হয়েছেন। ভাস্কর-এর স¤পাদনা সহযোগী হিসাবে নিয়াজ উদ্দীন আজ যে ভালোবাসা, অভিনন্দন পেলেন এতে তিনি নিশ্চয়ই আরো প্রাণিত হবেন। তার কর্ম¯পৃহা আরো বাড়বে।”
লিটল ম্যাগাজিন ভাস্কর-এর স¤পাদনা সহযোগী ও বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. নিয়াজ উদ্দীনের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মানবিক অনুষদের ডীন এবং বিশিষ্ট কবি ও লোকসংস্কৃতি গবেষক ডক্টর আবুল ফতেহ ফাত্তাহ উপরোক্ত কথাগুলো বলেন।
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে মো. নিয়াজ উদ্দীন বড়লেখা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় ১০ মে শুক্রবার সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের বল রুমে ভাস্কর-এর আয়োজনে এই সংবর্ধনায় সভাপতিত্ব করেন ভাস্কর স¤পাদক কবি পুলিন রায়। এতে সম্মানিত অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. জফির সেতু।
বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, সাহিত্যিক ছড়াকার বিধুভূষণ ভট্টাচার্য, মুরারিচাঁদ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রফেসর মো. শামসুদদ্দিন ও বিশ্বম্ভরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. দুলাল আলম।
অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন ও উপস্থিত ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রধান কবি প্রণবকান্তি দেব, গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমির সহকারী অধ্যাপক অসীম শর্মা, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদ, লেখক মুহাম্মদ লুৎফুর রহমান, এডভোকেট সমর বিজয় সী শেখর, বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের অধ্যাপক মোহাম্মদ আবদুস সবুর ও বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের এবারের শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক অধ্যাপক সনজিৎ কুমার দেব, সাংবাদিক হৃষিকেশ রায় শংকর, ছড়াকার অজিত রায় ভজন, অগ্নিশিখা স¤পাদক কবি সুমন বণিক, কানাইঘাট সরকারি কলেজের পদার্থবিজ্ঞানের অধ্যাপক মো. আজাদ উদ্দিন, কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ড. অশোক বিশ্বাস, দোয়ারাবাজার সরকারি কলেজের সহকারী অধ্যাপক হিমাংশু দাস, সীমান্তিক কলেজের উপাধ্যক্ষ মাছুমা আক্তার বন্যা, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জান্নাত আরা খান পান্না, সুনামগঞ্জ সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক রাজন কান্তি দাস, পাঠানটুলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জামাল উদ্দিন, লেখক অমিতা বর্দ্ধন, কবি-সংগঠক ধ্রুব গৌতম, সিলেট সাহিত্য পরিষদের সাধারণ স¤পাদক কবি মো. আলাউদ্দিন তালুকদার, ডা. হারুনুর রশীদ শিকদার, প্রধান শিক্ষক দেবেন্দ্র চন্দ্র মালাকার, শিক্ষক কোহিনুর আক্তার, প্রধান শিক্ষক সুমিতা রানী দাস, কবি সেনুয়ারা আক্তার, এডভোকেট রঞ্জু দেবনাথ, এডভোকেট হোসাইন আহমদ, এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, গীতিকবি হরিপদ চন্দ, ব্যাংকার আজিজুল ইসলাম, কবি অঞ্জন রায় সঞ্জয়, শিক্ষক ছন্দা রানী দেব, মো. এম মোক্তার হোসেন, ইকরামুল হোসেন শাহী, হিমেল আহমদ, জেরিনা পারভীন, জাহেদা জেসমিন, আফরোজা ফেরদৌস, দেওয়ান উবাদা নিজাম চৌধুরী, নুরে জান্নাতি শিমু, তানহা জান্নাত, সাদিয়া জাহান, আরিশা বিনতে তিহামী, আবীর খান, তিন্নী, তমা, ফাম্মী, এবাদ।
অনুভূতি ব্যক্ত করেন মো. নিয়াজ উদ্দীনের সহধর্মিণী শেলীনা আক্তার ও তাদের একমাত্র সন্তান নাদের নিহাল নীপ।
অনুষ্ঠানে বক্তারা মো. নিয়াজ উদ্দীনের আরো সাফল্য কামনা করেন। বক্তারা ভাস্কর-এর এই উদ্যোগের জন্য ‘ভাস্কর’ স¤পাদক কবি পুলিন রায়কে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে সংবর্ধিত মো. নিয়াজ উদ্দীনকে আয়োজক এবং বিশিষ্ট ছড়াকার সুফিয়ান আহমদ চৌধুরীর পক্ষ থেকে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৪ উপলক্ষ্যে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কলেজ) নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানে বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের পদার্থবিজ্ঞানের অধ্যাপক সনজিৎ কুমার দেবকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com