1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে শিশু সাকিবুল হত্যাকাণ্ড : দুই নারীসহ আটক ৫

  • আপডেট সময় রবিবার, ১২ মে, ২০২৪

জাহাঙ্গীর আলম ভূঁইয়া ::
তাহিরপুরে ৮ বছরের শিশু সাকিবুল হত্যার ঘটনায় ২৩ দিন পর সন্দেহজনকভাবে দুই নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে। শনিবার (১১ মে) ভোর রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রাম থেকে তাদের আটক করে পুলিশ।
এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি জানান, মোদেরগাঁও গ্রামের মোশাররফ হোসেন খোকা (২১), তার পিতা আব্দুল লতিফ (৪৫) ও তার মা ফিরোজা খাতুন (৪০), হাবিবুর রহমানের স্ত্রী মোছা. রাবেয়া বেগম (২৮), আব্দুল লতিফের পুত্র মোশাহিদ আহমেদ (১৯)কে আটক করা হয়েছে।
এরপূর্বে বৃহ¯পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টার দিকে তাহিরপুরের যাদুকাটা নদীর বালুর চর থেকে এলাকাবাসীর দেয়া তথ্যের ভিত্তিতে বালু চাপা দেয়া অবস্থায় শিশু সাকিবুল ইসলাম (৮)-এর লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের হারুন মিয়ার ছেলে।
স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার (১৭ এপ্রিল) শিশুটির মা স্কুলে না যাওয়ার কারণে বকা দিলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর সন্ধ্যা হলেও সে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুঁজির পরদিন বৃহ¯পতিবার সকালে যাদুকাটা নদীর পাড়ে শিশুটির একটি হাত দেখতে পায় এলাকার লোকজন। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে সবার উপস্থিতিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এই ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দীন জানান, শিশু সাকিবুল হত্যার ঘটনায় সন্দেহজনকভাবে ৫ জনকে আটক করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। তাদের রিমান্ড চাওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com