1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগর পুলিশ কোয়ার্টারে অগ্নিকাণ্ড

  • আপডেট সময় শুক্রবার, ১০ মে, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার মধ্যনগর থানা পুলিশের পুরনো একটি কোয়ার্টারে বৃহ¯পতিবার বিকেল সোয়া চারটার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ওই কোয়ার্টারের ছাউনীর টিনের কিছু অংশ, সেখানে বসবাসরত ওসি (তদন্ত), এসআই ও এএসআইদের ব্যবহৃত আসবাবপত্র, কাপড়চোপড় ও নিত্যপ্রয়োজনীয় অন্যান্য সামগ্রী পুড়ে গেছে। ওই কোয়ার্টারে থাকা বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে মধ্যনগর থানা পুলিশ।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, মধ্যনগর থানার মূলভবনের পেছনে থানা পুলিশের একটি পুরনো টিনসেডের হাফ বিল্ডিং কোয়ার্টার রয়েছে। এটির বিভিন্ন কক্ষে থানার ওসি (তদন্ত), এসআই ও এএসআইসহ সাতজন বসবাস করে আসছেন। বৃহ¯পতিবার বিকেল সোয়া চারটার দিকে এই পুরেনো কোয়ার্টারের ভেতরে ধোয়ার কু-ুলি ও আগুন লেগেছে দেখতে পান স্থানীয় এক ব্যক্তি। ঘটনাটি তিনি তাৎক্ষণিক থানার ডিউটিতে থাকা এক নারী পুলিশ জানান। পরে ওই নারী পুরান কোয়ার্টারে আগুন লেগেছে বলে চিৎকার দিলে স্থানীয় লোকজন আগুন নেভাতে ছুটে আসেন। ঘটনাটি পাশের ধর্মপাশা উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনকে জানানো হয়। সেখান থেকে ফায়ার সার্ভিসের লোকজন এসে ও স্থানীয় লোকজনদের সহায়তায় বিকেল পাঁচটার দিকে আগুন নেভাতে সক্ষম হয়। তিনি আরও বলেন, থানার মূলভবনের নিজ কার্যালয়ে ছিলাম। ওসি (তদন্ত) ছুটিতে আছেন। বাকি ছয়জন নির্বাচনী ডিউটিতে ছিলেন। আগুনে পুরনো এই টিনসেডের কোয়ার্টারের কিছু টিন ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া সেখানে বসবাসরত ওসি (তদন্ত), থানার এসআই ও এএসআইদের আসবাবপত্র ও ব্যবহারের কাপড়চোপড়সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পুড়ে গেছে। ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com