1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচন বর্জনের ডাক দিয়ে উল্টো শোকজ খেলেন বিএনপি নেতা কামরুল

  • আপডেট সময় শুক্রবার, ১০ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
ফেসবুক লাইভে এসে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের অনুরোধ জানিয়ে বক্তব্য দিয়ে উল্টো শোকজের মুখোমুখি হয়েছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক কামরুজ্জামান কামরুল।
জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারণ স¤পাদক নূরুল ইসলাম নূরুল তাঁকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী এমন কাজের জন্য এই নোটিশ দিয়ে ৪৮ ঘণ্টার মধ্যে জবাব দিতে বলেছেন।
নোটিশে বলা হয়, শনিবার সোশ্যাল মিডিয়া এসে যেভাবে আপনি বক্তব্য রেখেছেন, তা সংগঠনের শৃঙ্খলা বিরোধী। এ বিষয়ে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে আপনাকে লিখিত ব্যাখ্যা দেওয়ার জন্য বলা হলো।
এদিকে দলীয় সিদ্ধান্ত মতে উপজেলা নির্বাচন বর্জনের ডাক দিয়ে উল্টো শোকজ করার ঘটনায় জেলার বিএনপি রাজনীতিতে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।
উল্লেখ্য, গত শনিবার নিজের ফেসবুক একাউন্ট থেকে দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের উপজেলা নির্বাচনে ভোট বর্জনের অনুরোধ করে লাইভ বক্তব্য দেন তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক কামরুজ্জামান কামরুল। এ সময় তিনি বলেন, “অবৈধ সরকারের অনুগ্রহ লাভের চেয়ে জনগণের ভালবাসা অনেক বেশি সম্মানের। তাই বিগত ৭ জানুয়ারির মত এই তথাকথিত উপজেলা নির্বাচনও আপনারা বর্জন করবেন। তিনি আরও বলেন, অনেকে বলেন, এই নির্বাচনে আমাদের প্রার্থী আছে। আমাদের কেন্দ্র ও জেলা বিএনপি’র কড়া নির্দেশনা আছে, কেউ যেন এই নির্বাচনে অংশ না নেয় এবং কেউ যেন কারো পক্ষে ভোটে না নামে। মাঠে আমরা এমন প্রচারণা আছে বিধায় আমার এই লাইভে আসা। তিনি বলেন, বিএনপি ও সমমনা সকল দল এই নির্বাচন প্রত্যাখ্যান করেছে। শেখ হাসিনার সরকারের বিপক্ষে যাদের অবস্থান আমি সেইসকল নেতৃবৃন্দকে অনুরোধ করব এই নির্বাচনে আমরা যেন অংশগ্রহণ না করি।”
নোটিশের বিষয়ে কামরুজ্জামান কামরুল বলেন, ফেসবুকে দেওয়া আমার নিজের বক্তব্য নিজে বার বার শুনছি। কিন্তু নোটিশ করার মতো ভুলটা কোথায় করেছি খোঁজে পাইনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com