1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরি যাওয়া ৩টি ইজিবাইক উদ্ধার, চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে চুরি যাওয়া ৩টি ইজিবাইক (টমটম) উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে নেত্রকোণা জেলার মদন থানার গোবিন্দশ্রী (শান্তিপাড়া) গ্রামের আবদুল হাসিমের ছেলে মোহন আহমেদ (২৫), সুনামগঞ্জ জেলার শাল্লা থানার নারকিলা গ্রামের সফর আলীর ছেলে জুবেদ মিয়া (৩২), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার মধ্যসমেত গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে আবু সালেহ (৩৩) ও একই থানার নোয়াগাঁও গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে রাহেল আহমদ (২৫)।
জানাগেছে, গত ৩ মে বিভিন্ন সময়ে জগন্নাথপুর পৌর শহরের পৌর পয়েন্ট, টিএন্ডটি রোড ও হেলিপ্যাড এলাকার প্রধান সড়ক থেকে একে একে ৩টি ইজিবাইক (টমটম) চুরি হয়। এ ঘটনায় উপজেলার নারিকেলতলা গ্রামের মৃত কনাই মিয়ার ছেলে শাহাব উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে জগন্নাথপুর থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ দল প্রথমে অভিযান চালিয়ে মোহন আহমদ ও জুবেদ মিয়াকে আটক করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নবীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় নবীগঞ্জ থানার মনসুর গ্রামের প্রবাসী এনাম উদ্দিনের বাড়ির গ্যারেজ থেকে জগন্নাথপুর থেকে চুরি যাওয়া ৩টি ইজিবাইক (টমটম) উদ্ধার করা হয়। এ সময় চুরির সাথে জড়িত থাকায় আবু সালেহ ও রাহেল আহমদকেও গ্রেফতার করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, উদ্ধারকৃত টমটম জব্দ আছে এবং গ্রেফতারকৃতদের বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com