1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  • আপডেট সময় বুধবার, ৮ মে, ২০২৪

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে সড়ক দুর্ঘটনায় উপজেলা এলজিইডি অফিসের কার্যসহকারী মাহফুজুর রহমান (২৯) নিহত হয়েছেন। তিনি মঙ্গলবার দুপুরে উপজেলা প্রকৌশলী অফিস থেকে জনতা ব্যাংকে নিজের বেতন-ভাতাদি উত্তোলন করে ছাতক থেকে ফেরার পথে স্থানীয় কিবরিয়া কমিউনিটি সেন্টারের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে ওইদিন বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
মোটরসাইকেল দুর্ঘটনায় তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি দোয়ারাবাজার উপজেলা প্রকৌশলী অফিসে ২০২১ সালে পুকুর ও খাল উন্নয়ন প্রকল্প (আইপিসিপি) কার্যসহকারী পদে যোগদান করেছিলেন। মাহফুজুর রহমান নাটোর জেলার লালপুর উপজেলার দিলালপুর গ্রামের মাজেদ আলীর পুত্র। তাঁর মৃত্যুতে উপজেলা প্রশাসন, উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদসহ, উপজেলা ঠিকাদার এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com