1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুরমার তীর কেটে মাটি বাণিজ্য বন্ধে কঠোর পদক্ষেপ নিন

  • আপডেট সময় সোমবার, ৬ মে, ২০২৪

সংবাদশিরোনামটা যদি হয় ‘সুরমার তীর কেটে মাটি বাণিজ্য, প্রশাসন নীরব’ তা হলে, আসলে দেশে কী হচ্ছে তা বোঝানোর জন্য বাড়তি বাক্য খরচ করার দরকার পড়ে না, নিতান্ত নির্বোধ না হলে যে-কেউ এমন ঘটনার বাস্তবতা থেকে বুঝতে পারেন, দেশে আইন-কানুন মানা ও প্রয়োগ উভয়ক্ষেত্রেই ব্যাপক গাফিলতি আছে। নদীর তীর কাটা এবং তার বিপরীতে প্রতিরোধ-প্রতিকারে প্রশাসনের নীরব থাকা দু’টিই আইনবিরোধী।
বেআইনি ও আইনবিরোধী কাজকারবার দেদার হচ্ছে দেশে, তার তালিকা অনেক অনেক দীর্ঘ। সেজন্য ‘সুরমার তীর কেটে মাটি বাণিজ্য, প্রশাসন নীরব’ এবংবিধ বিভিন্ন ঘটনায় প্রশাসনের নীরবতা নিয়ে অনেক কথা-সুপারিশ হয়েছে, কিন্তু প্রতিশ্রুতি পাওয়া গেলেও সে-প্রতিশ্রুতির চোরাবালির গভীরে মানুষের প্রত্যাশা যথারীতি তলিয়ে গেছে। কখনওই মানুষের প্রত্যাশার বাস্তবায়ন হয় নি।
আমরা প্রত্যাশা করছি না, বরং দাবি করছি ‘সুরমার তীর কেটে মাটি বাণিজ্য’ বন্ধ করা হোক আর বন্ধ করার কাজে নেমে ‘প্রশাসন নীরব’ এই অপবাদ মুছে দেওয়া হোক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com