1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনে ৩ জনকে জরিমানা

  • আপডেট সময় সোমবার, ৬ মে, ২০২৪

শাল্লা প্রতিনিধি ::
শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করায় ৩ প্রার্থীকে জরিমানা করা হয়েছে।
রবিবার দুপুরে আনারস প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী গনেন্দ্র চন্দ্র সরকারকে অর্থদণ্ড দেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন। এ সময় ওই প্রার্থীকে ৩ হাজার টাকা অর্থদ- দেয়া হয়। জানাযায়, আচরণবিধি লঙ্ঘন করে নির্ধারিত সময়ের পূর্বেই মাইকে আনারস প্রতীকের প্রচারণা করায় জরিমানা করা হয় তাকে।
এরপূর্বে একই কারণে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী এস এম শামীমকে ১০হাজার ও ঘোড়া প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী অ্যাডভোকেট অবনী মোহন দাশকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দিন বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গনেন্দ্র চন্দ্র সরকারকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরপূর্বে দোয়াত-কলমের চেয়ারম্যান প্রার্থী এস এম শামীম ও ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট অবনী মোহন দাশকে জরিমানা করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com