1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে লায়েছ ভুঁইয়া কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান

  • আপডেট সময় সোমবার, ৬ মে, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার লায়েছ ভুঁইয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ে পড়–য়া এলাকার কৃতী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে লায়েছ ভুঁইয়া কল্যাণ ট্রাস্ট। এসময় লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে সদ্য অনুমোদিত এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার।
সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, এই এলাকার মেডিকেল কলেজ, প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ে পড়–য়া ৪২ জন শিক্ষার্থীকে ৫ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে। একইদিনে লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষা কেন্দ্র অনুমোদন হওয়ায় স্কুলটি পরিদর্শন করেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার।
লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক মো. মামুন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুল বাতেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক শেখ মহিউদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com